,
সংবাদ শিরোনাম :
«» ব্যাপক রদবদলের গন্ধ বাংলাদেশের রাজনীতিতেঃ মূল্যায়ন হতে পারে আত্মত্যাগী নেতাদের «» ব্রিজ ভেঙে পাথরবোঝাই ট্রাক খালে «» এক ম্যাচেই তিন রেকর্ড রোনালদোর! «» রোনালদোর অভাব বুঝতেই দিলেন না রোনালদোর দিবালা-মোরাতারা «» উপজেলা চেয়ারম্যানের ক্ষমতা–সংক্রান্ত বিধান বাস্তবায়নে নির্দেশ «» ময়মনসিংহ সিটি করপোরেশনের আঞ্চলিক কার্যালয় উদ্বোধন «» শিক্ষামন্ত্রী-ভিসিরা বিশ্ববিদ্যালয় খুলতে বৈঠকে «» স্বপ্ন দেখেন বুসকেতস মেসিকে ছাড়াও চ্যাম্পিয়নস লিগ নিয়ে «» বৈরাণ নদীর উপর নির্মিত ভাতকুড়া সেতু ভেঙে পড়ায় দুর্ভোগ গ্রস্থদের নৌকা দিয়ে পাশে দাঁড়ালেন “আরশেদ আলী রাসু” «» বৈঠক শুরু আজ ভোট ও আন্দোলনের কৌশল ঠিক করতে বিএনপির সিরিজ

ময়মনসিংহ মেডিকেলে করোনায় আরোও ৫ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার : গতকাল রোববার সকাল ৮টা থেকে আজ সোমবার সকাল ৮টা পর্যন্ত সময়ে মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ৩ জন নারী ও ২ জন পুরুষ। চলতি মাসে এ নিয়ে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও করোনার উপসর্গে ২৬ জনের মৃত্যু হয়েছে। এর আগে গত জুলাই মাসে করোনা ও এর উপসর্গে ৪৮২ জন এবং আগস্টে ৪১৯ জনের মৃত্যু হয়েছিল এই হাসপাতালে।

 

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা ও এর উপসর্গে ৫ জনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে করোনায় ১ জন এবং করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ৪ জন। মৃত ব্যক্তিদের মধ্যে ময়মনসিংহ জেলার ৪ জন মারা যায়। যার মধ্যে ময়মনসিংহ সদরের মোমেনা খাতুন (৯৫) , ময়মনসিংহ সদরের হোসনে আরা (৫৯) ও চম্পা (৫০), ঈশ্বরগঞ্জ উপজেলার সাইদুল ইসলাম (৪৫) এবং নেত্রকোনার ১ জন পূর্বধলা উপজেলার সেতু (২৪) করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ২৩ জনসহ আজ সকাল পর্যন্ত ভর্তি আছেন ১৪২ জন। তাঁদের মধ্যে আইসিইউতে ৭ জন চিকিৎসাধীন।

ময়মনসিংহ জেলার সিভিল সার্জন নজরুল ইসলাম বলেন, গত ২৪ ঘণ্টায় ৩৯৮টি নমুনা পরীক্ষায় ৩১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৭ দশমিক ৭৯। এখন পর্যন্ত জেলায় মোট ২১ হাজার ৩৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনায় মোট ২৭৫ জনের মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

যোগাযোগঃ

মীর প্লাজা ( ৩য় তলা ), ৮৮  সি কে, ঘোষ রোড , ময়মনসিংহ ।

মোবাইল: ০১৭১১-৬৮৪১০৪

ই-মেইল: matiomanuss@gmail.com