,
সংবাদ শিরোনাম :
«» ব্যাপক রদবদলের গন্ধ বাংলাদেশের রাজনীতিতেঃ মূল্যায়ন হতে পারে আত্মত্যাগী নেতাদের «» ব্রিজ ভেঙে পাথরবোঝাই ট্রাক খালে «» এক ম্যাচেই তিন রেকর্ড রোনালদোর! «» রোনালদোর অভাব বুঝতেই দিলেন না রোনালদোর দিবালা-মোরাতারা «» উপজেলা চেয়ারম্যানের ক্ষমতা–সংক্রান্ত বিধান বাস্তবায়নে নির্দেশ «» ময়মনসিংহ সিটি করপোরেশনের আঞ্চলিক কার্যালয় উদ্বোধন «» শিক্ষামন্ত্রী-ভিসিরা বিশ্ববিদ্যালয় খুলতে বৈঠকে «» স্বপ্ন দেখেন বুসকেতস মেসিকে ছাড়াও চ্যাম্পিয়নস লিগ নিয়ে «» বৈরাণ নদীর উপর নির্মিত ভাতকুড়া সেতু ভেঙে পড়ায় দুর্ভোগ গ্রস্থদের নৌকা দিয়ে পাশে দাঁড়ালেন “আরশেদ আলী রাসু” «» বৈঠক শুরু আজ ভোট ও আন্দোলনের কৌশল ঠিক করতে বিএনপির সিরিজ

ত্রিশালে আল-আরাফা ইসলামী ব্যাংক এর আউটলেট-শাখার উদ্ধোধন

ত্রিশাল মধ্যে বাজারস্থ আল-আরাফা ইসলামী ব্যাংক এর ৫২৩ তম আউটলেট শাখার শুভ উদ্ধোধন করা হয়

এ টি এম মনিরুজ্জামান : গত ৬ই সেপ্টেম্বর ত্রিশাল মধ্যে বাজারস্থ আল-আরাফা ইসলামী ব্যাংক এর ৫২৩ তম আউটলেট শাখার শুভ উদ্ধোধন করা হয় । ত্রিশালের কৃতিসন্তান বিশিষ্ট শিক্ষানুরাগী উন্নয়নের পরিকল্পনাকারী ত্রিশাল উন্নয়ন ফোরাম ঢাকাস্থ কমিটির সভাপতি অতিরিক্ত সচিব (পি আর এল) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনাব আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ত্রিশালের সাবেক সংসদ সদস্য বতমান উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ আব্দুল মতিন সরকার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ত্রিশালের উপজেলা নির্বাহী কমকতা মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার ভূমি মো: তরিকুল ইসলাম ও বাংলাদেশ টেলিভিশনের সাবেক সংবাদ পাঠক বতমান একুশে টিভির প্রযোজক পরিচালক মহসিনা রহমান অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন এসিসট্যান্ড ভাইস প্রেসিডেন্ট শাখা ব্যবস্থাপক , কাজী শফিকুল ইসলাম অনুষ্ঠানে ব্যাংকের বিভিন্ন পলিসি ও সুযোগ-সুবিধা ও প্রযুক্তিগত সুবিধা নিয়ে আলোচনা করেন। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আল-আরাফা ইসলামী ব্যাংক এর এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মো: জয়নাল হোসেন । প্রধান অতিথি তার বক্তব্য বলেন এই ব্যাংক এর শাখা উদ্ধোধনে ত্রিশালে নতুন এ এফ টি উন্নয়নে কমক্ষেত্র তৈরী হলো।তারপর প্রধান অতিথি ফিতা কেটে উদ্ধোধন ঘোষনা করেন। এবং অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সাংবাদিক এ টি এম মনিরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

যোগাযোগঃ

মীর প্লাজা ( ৩য় তলা ), ৮৮  সি কে, ঘোষ রোড , ময়মনসিংহ ।

মোবাইল: ০১৭১১-৬৮৪১০৪

ই-মেইল: matiomanuss@gmail.com