,
সংবাদ শিরোনাম :
«» ব্যাপক রদবদলের গন্ধ বাংলাদেশের রাজনীতিতেঃ মূল্যায়ন হতে পারে আত্মত্যাগী নেতাদের «» ব্রিজ ভেঙে পাথরবোঝাই ট্রাক খালে «» এক ম্যাচেই তিন রেকর্ড রোনালদোর! «» রোনালদোর অভাব বুঝতেই দিলেন না রোনালদোর দিবালা-মোরাতারা «» উপজেলা চেয়ারম্যানের ক্ষমতা–সংক্রান্ত বিধান বাস্তবায়নে নির্দেশ «» ময়মনসিংহ সিটি করপোরেশনের আঞ্চলিক কার্যালয় উদ্বোধন «» শিক্ষামন্ত্রী-ভিসিরা বিশ্ববিদ্যালয় খুলতে বৈঠকে «» স্বপ্ন দেখেন বুসকেতস মেসিকে ছাড়াও চ্যাম্পিয়নস লিগ নিয়ে «» বৈরাণ নদীর উপর নির্মিত ভাতকুড়া সেতু ভেঙে পড়ায় দুর্ভোগ গ্রস্থদের নৌকা দিয়ে পাশে দাঁড়ালেন “আরশেদ আলী রাসু” «» বৈঠক শুরু আজ ভোট ও আন্দোলনের কৌশল ঠিক করতে বিএনপির সিরিজ

বাংলাদেশে কার্যক্রমের সফল চার বছর উদযাপন করলো উইপ্রো

প্রতিনিধি :- [ঢাকা, ০৯ সেপ্টেম্বর, ২০২১] বৈশ্বিকভাবে শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি, কনসাল্টিং ও বিজনেস প্রসেস সেবাদাতা প্রতিষ্ঠান উইপ্রো লিমিটেড বাংলাদেশ তাদের চার বছরের সফল কার্যক্রম সম্পন্ন করেছে। এ সময়ে উইপ্রো টেকনোলজি লিডারশিপ, ডেলিভারি এক্সেলেন্স ও বৈশ্বিক অভিজ্ঞতার ভিত্তিতে গ্রাহকদের রূপান্তরে সহায়তাদানের মাধ্যমে দেশে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে।

বাংলাদেশের শীর্ষস্থানীয় টেলিকম প্রতিষ্ঠান গ্রামীণফোন এদেশে উইপ্রো’র সবচেয়ে উলে­খযোগ্য গ্রাহক। ২০১৭ সালে উইপ্রো আইটি অবকাঠামো এবং অ্যাপ্লিকেশন ব্যবস্থাপনা সেবা নিয়ে গ্রামীণফোনের সাথে পাঁচ বছরের একটি চুক্তি স্বাক্ষর করে। উইপ্রো’র লক্ষ্যের সাথে সামঞ্জস্য রেখে এ স্ট্র্যাটেজিক পার্টনারশিপ করা হয়। উইপ্রো’র লক্ষ্য এ অঞ্চলে নিজেদের প্রযুক্তি ও সেবার পরিধি বাড়ানো এবং নতুন ব্যবসার সুযোগ তৈরি করা।

বিগত চার বছরে উইপ্রো গ্রামীণফোনের এন্ড-টু-এন্ড অ্যাপ্লিকেশন উন্নয়ন ও রক্ষণাবেক্ষণ, অবকাঠামোগত সহায়তা ও রক্ষণাবেক্ষণ এবং নিরাপত্তা সংশ্লিষ্ট বিষয়গুলোর ব্যবস্থাপনা করেছে। উইপ্রো’র সক্ষমতা ও শক্তিশালী লোকাল ডেলিভারি ক্যাপাবিলিটিসের মাধ্যমে গ্রামীণফোন এর প্রযুক্তিগত অবকাঠামোর আধুনিকায়ন করেছে এবং এর অ্যাপ্লিকেশন পোর্টফোলিও আরও সহজ ও স্বাচ্ছন্দ্যদায়ক করেছে। এর মাধ্যমে গ্রামীণফোনের সেবার কার্যকারিতা বৃদ্ধি পেয়েছে এবং নতুন পণ্য ও সেবা উদ্ভাবনের ক্ষেত্রে প্রতিষ্ঠানটির টাইম-টু-মার্কেটের সময় হ্রাস পেয়েছে। এছাড়াও, ব্যাক-অফিস প্রক্রিয়া স্বয়ংক্রিয় হয়েছে এবং ডিজিটাল টাচপয়েন্টগুলোতে গ্রাহকরা আরো উন্নত অভিজ্ঞতা লাভ করেছেন।

এ নিয়ে গ্রামীণফোনের সিটিও রাদে কোভাসেভিচ বলেন, “গত চার বছরে গ্রামীণফোনের ডিজিটালাইজেশনের যাত্রায় উইপ্রো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। তাদের বৈশ্বিক অভিজ্ঞতা, ভবিষ্যত-উপযোগী সক্ষমতা এবং উদ্ভাবনের প্রচেষ্টা আমাদের গ্রাহকদের কানেক্টিভিটি সেবাদানে উলে­খযোগ্য মাত্রা যোগ করেছে। আমরা ভবিষ্যতেও এই টেক পার্টনারশিপের মাধ্যমে এগিয়ে যাওয়ার ব্যাপারে প্রত্যাশী।”

উইপ্রো লিমিটেডের সাউথইস্ট এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক ভব্য কাপুর বলেন, “এ অঞ্চলে একটি আইটি সক্ষমতা গড়ে তুলতে কাজ করেছে উইপ্রো এবং উইপ্রোর ডেডিকেটেড লোকালাইজেশন পলিসি রয়েছে। বাংলাদেশে আমাদের কার্যক্রম স¤প্রসারিত হচ্ছে, যা আমাদের এ ব্যাপারে আরও উৎসাহিত করে তুলেছে। উইপ্রো’র সক্ষমতার পূর্ণ ব্যবহার ও উদ্ভাবনী আইটি সল্যুশন প্রদানের মাধ্যমে এবং গ্রাহকদের ডিজিটাল রূপান্তরের যাত্রায় অংশীদার হয়ে তাদের প্রবৃদ্ধি ত্বরাণ্বিত করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।”
মিডিয়ার জন্য যোগাযোগ:
সনি শেঠি
উইপ্রো লিমিটেড
উইপ্রো লিমিটেড (এনওয়াইএসই: ডব্লিউআইটি, বিএসই: ৫০৭৬৮৫, এনএসই: উইপ্রো) বৈশ্বিকভাবে শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি, কনসাল্টিং ও বিজনেস প্রসেস সেবাদাতা প্রতিষ্ঠান। আমাদের গ্রাহকরা যেনো ডিজিটাল বিশ্বের সাথে মানিয়ে নিতে পারে এবং তাদের সফলতায় আমরা কগনিটিভ কম্পিউটিং, হাইপার-অটোমেশন, রোবোটিকস, ক্লাউড, অ্যানালিটিকস ও উদীয়মান প্রযুক্তি নিয়ে কাজ করি। সেবার বিস্তৃত পোর্টফোলিও ও সাসটেইনিবিলিটি এবং গুড করপোরেট সিটিজেনশিপের ব্যাপারে অঙ্গীকারের কারণে উইপ্রো বৈশ্বিকভাবে স্বীকৃত প্রতিষ্ঠান। ছয়টি মহাদেশে আমাদের দুই লাখের বেশি কর্মী গ্রাহকসেবাদানে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছেন। উন্নত ও সমৃদ্ধ নতুন ভবিষ্যৎ তৈরিতে আমরা একসাথে ধারণা ও উদ্ভাবন নিয়ে কাজ করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

যোগাযোগঃ

মীর প্লাজা ( ৩য় তলা ), ৮৮  সি কে, ঘোষ রোড , ময়মনসিংহ ।

মোবাইল: ০১৭১১-৬৮৪১০৪

ই-মেইল: matiomanuss@gmail.com