,

সারাদিন টিভি দেখার জন্য শাশুড়ির নামে পুলিশে মামলা দায়ের করলেন বউ !

অনলাইন ডেক্স: শাশুড়ি আর বউয়ের খুনসুটি নিয়ে অনেক গল্পই প্রচলিত রয়েছে। তবে এবার একেবারেই নতুন ধরনের ঘটনা পাওয়া গেল ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে। ‘অখাদ্য’ খাবার দেওয়া এবং সারাদিন টিভি দেখার জন্য শাশুড়ির নামে পুলিশে মামলা দায়ের করতে গেলেন বউ। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, দীর্ঘদিন আগেই গোরক্ষপুরের বাসিন্দা ওই মহিলার বিয়ে হয়েছিল। কিন্তু সম্প্রতি শাশুড়ির সঙ্গে সম্পর্ক তলানিতে এসে ঠেকে। আর প্রতিদিন দুজনের মধ্যে ঝামেলাও লেগেই থাকত- এমনটাই জানিয়েছেন স্থানীয়রা। এর মধ্যেই আবার সম্প্রতি একদিন ঝামেলা খুবই চরমে ওঠে। শেষ পর্যন্ত পুলিশে ফোন করে শাশুড়ির নামে অভিযোগ জানান ওই মহিলা।

প্রাথমিকভাবে পুলিশও বুঝতে পারেননি কেন এই অভিযোগ? তড়িঘড়ি ঘটনাস্থলে যান তারা। কিন্তু সেখানে পৌঁছে মূল ঘটনা জানা যায়। ওই মহিলা জানান, তার শাশুড়ি তাকে নষ্ট হয়ে যাওয়া খাবার খেতে দেন। যে কারণে বারংবার অসুস্থ হয়ে পড়েছেন তিনি। এখানেই শেষ নয়, শাশুড়ি সারাদিন টিভিই দেখেন।

পুলিশ কর্মকর্তাদের কাছে ওই মহিলার শাশুড়ি আবার পাল্টা অভিযোগ জানান। তার অভিযোগ, বউমা সারাদিন মোবাইল নিয়েই বসে থাকে। তাকে রান্নার কাজে সাহায্যও করে না। এর পাশাপাশি বউমাকে মিথ্যাবাদী আখ্যা দেন তিনি। এই অভিযোগ, পাল্টা অভিযোগে অবাক হয়ে যান পুলিশ কর্মকর্তারা। শেষ পর্যন্ত দুজনকে বোঝান তারা। পরে শাশুড়ি ও বউমা, দুজনেই অভিযোগ প্রত্যাহার করে নেন। পাশাপাশি এই ধরনের অভিযোগ যাতে না জানান, সেই হুঁশিয়ারিও দিয়েছেন।

সূত্র-সংবা প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

যোগাযোগঃ

মীর প্লাজা ( ৩য় তলা ), ৮৮  সি কে, ঘোষ রোড , ময়মনসিংহ ।

মোবাইল: ০১৭১১-৬৮৪১০৪

ই-মেইল: matiomanuss@gmail.com