,
সংবাদ শিরোনাম :

টি-টোয়েন্টিতে ৪ ওভারে কোনো রান না দিয়েই ২ উইকেট!

প্রতিনিধি :- সৈয়দ মুস্তাক আলী ট্রফিতে মুখোমুখি হয়েছিল বিদর্ভ এবং মণিপুর। বিদর্ভ প্রথমে ব্যাট করতে নেমে স্কোরবোর্ডে ২২২ রানের পাহাড় খাড়া করে। জিতেশ শর্মা এবং অপূর্ব ওয়াংখেড়ে যথাক্রমে ৭১ এবং ৪৯ রান করে যান। জবাবে মণিপুর ১৬.৩ ওভারে মাত্র ৫৫ রানে অল-আউট হয়ে যায়। বিদর্ভ জয় পায় ১৬৭ রানের বিশাল ব্যবধানে।

ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণ টি-টোয়েন্টি এমনিতেই মারমার কাটকাট খেলা। এখানে মেডেন ওভার পাওয়া ভীষণ কঠিন। সেখানে টি-টোয়েন্টি ক্রিকেটে ৪ ওভার মেডেন দিয়ে ইতিহাস গড়লেন ভারতীয় স্পিনার অক্ষয় কার্নেয়ার। বিদর্ভ দলের এই স্পিনার ৪ ওভারে কোনো রান না দিয়ে শিকার করেছেন ২ উইকেট। টি-টোয়েন্টি ক্রিকেটে বিশ্বের আর কোনো বোলারের এই বোলিং ফিগার নেই।

বিদর্ভ ব্যাটসম্যানরা প্রথমে দাপট দেখানোর পর বোলাররা পরে সেই পার্টিতে যোগ দেন। অক্ষয় কার্নেয়ার এবং অথর্ব তাইডে দুজনেই কোনো রান খরচ না করে ২টি করে উইকেট তুলে নেন। অক্ষয় ৪ ওভারের কোটায় কোনো রান দেননি, তেমনই অথর্বও ১ ওভারে জোড়া শিকার করেন কোনো রান না দিয়ে। মণিপুরের মাত্র দুই ব্যাটসম্যান- করণজিৎ ইয়ামনাম (১৮) এবং নরসিং যাদব (১০) দুই অঙ্কের রানে পৌঁছেন।

Leave a Reply

Your email address will not be published.

যোগাযোগঃ

মীর প্লাজা ( ৩য় তলা ), ৮৮  সি কে, ঘোষ রোড , ময়মনসিংহ ।

মোবাইল: ০১৭১১-৬৮৪১০৪

ই-মেইল: matiomanuss@gmail.com