,
সংবাদ শিরোনাম :
«» ২০৩০ সালের মধ্যে সব মাধ্যমিক বিদ্যালয় হবে ডিজিটাল: প্রধানমন্ত্রী «» ছোটদের সঙ্গে বড়রাও ! স্বাস্থ্যের তলায় তলায় দুর্নীতি বছরের পর বছর «» ধোবাউড়ায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্টিত «» কিশোর গ্যাংয়ের দুই সদস্য গ্রেপ্তার: উত্তরখানে সোহাগ হত্যা «» ধর্ষণের অভিযোগটি ভিপি নূরের বিরুদ্ধে নয় «» সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মূল ঘটনার বিকৃতভাবে উপস্থাপন করায় প্রতিবাদ «» সাংবাদিক ও সাংবাদিকতা কি ? «» ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন «» ইসরায়েল ইস্যুতে প্রকাশ্যে সৌদি বাদশাহ-যুবরাজের বিরোধ! «» শতকোটি টাকা, অফিসে এলাকায় সাম্রাজ্য স্বাস্থ্য-শিক্ষা ডিজির ড্রাইভারের

রাজশাহীকে ১৮৩ রানের লক্ষ্য দিলো ঢাকা

আরেকটি হাইস্কোরিং ম্যাচ দেখলো বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮২ রান তুলেছে ঢাকা ডায়নামাইটস। জয়ের জন্য রাজশাহীকে ১৮৩ রানের লক্ষ্য দিয়েছে সাকিব আল হাসানের দল।

আগে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ঢাকার স্কোরশিটে ৭১ রান যোগ করেন মেহেদী মারুফ ও কুমার সাঙ্গাকারা। দুর্দান্ত ফর্মে থাকার মেহেদী মারুফ এদিন থেমেছেন আবুল হোসেন রাজুর শিকার হয়ে। ২৫ বলে ৩টি চার ও দুটি ছক্কায় ৩৫ রান করেন ঢাকার এই ওপেনার।

ঢাকার অপর ওপেনার কুমার সাঙ্গাকারা তুলে নিয়েছেন ফিফটি। চলতি আসরে এটা তার প্রথম হাফ সেঞ্চুরি। ফরহাদ রেজার কাছে ধরাশায়ী হওয়ার আগে ৪৬ বলে পাঁচটি চার ও তিনটি ছক্কার সাহায্যে ৬৬ রান করেন শ্রীলঙ্কার এই কিংবদন্তী।

তিন নম্বরে ব্যাটিংয়ে নামা মোসাদ্দেক হোসেন সৈকত এ যাত্রায় আউট হয়েছেন ১৩ রান করে। তিনিও শিকার ফরহাদ রেজার। ব্যক্তিগত ৮ রানে মোহাম্মদ সামির বলে সরাসরি বোল্ড হন ম্যাট কোলস। আর সেকুগে প্রসন্ন ৩৪ ও সাকিব আল হাসান ১৮ রানে অপরাজিত থাকেন।

রাজশাহীর পক্ষে দুটি উইকেট লাভ করেন ফরহাদ রেজা। একটি করে উইকেট দখলে নিয়েছেন আবুল হোসেন রাজু ও মোহাম্মদ সামি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial