,
সংবাদ শিরোনাম :

বন্ধনের আয়োজনে স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন

স্টাফ রিপোর্টার ॥

ময়মনসিংহ নাসিরাবাদ কলেজে “বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধ করণ কর্মসূচী করেছে নাসিরাবাদ বন্ধন সংগঠন।

 

উক্ত আয়োজনে রক্তদান করতে ইচ্ছুক এমন রক্তদাতাদের তথ্য সংরক্ষণ করা ছাড়াও যারা এখনো পর্যন্ত রক্তের গ্রুপ জানে না তবে জানতে ইচ্ছুক তাদেরকে বিনামূল্যে রক্তের গ্রুপ জানিয়ে দেওয়া হয়। পাশাপাশি রক্তদান সম্পর্কে জনসচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হবে।

 

সংগঠননের সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী বলেন রক্তের গ্রুপিং নির্ণয়ের পাশাপাশি আমরা মানুষকে রক্তদানের উপকারিতা এবং রক্তদানে উৎসাহী করছি.প্রতি রবিবার সকাল ১০ টা থেকে বেলা ১.৩০ মিনিট পর্যন্ত বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হবে।
উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক শিহাব খান,সহ-সভাপতি সাহান উদ্দিন,সাংগঠনিক সম্পাদক তানভীর, প্রচার সম্পাদক মৃদুল, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সৈনিক, সহ-সাংগঠনিক পিয়াস,সহ- অর্থ বিষয় সম্পাদক মাসরিক,সহ-মহিলা বিষয়ক সম্পাদক রুবিনা,শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আকাশ, সহ প্রচার আবসানা মিমি তন্নী,সহ-দপ্তর সম্পাদক অপরাজিতা সাহা,সহ তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক রিয়াদ খান,নির্বাহী সদস্য,তৃষার,লিটন,শুভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial