,
সংবাদ শিরোনাম :
«» ‘আমরা যুদ্ধ চাই না, তবে আক্রান্ত হলে মোকাবেলার শক্তি অর্জন করতে চাই’- প্রধানমন্ত্রী «» ময়মনসিংহে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» জাতীয় সংসদ ও ওআইসিতে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব আনার দাবি চরমোনাই পীরের «» রিফাত শরীফ হত্যা মামলায় আদালতে অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামি, রায় দুপুরে «» শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের শুভেচ্ছা বার্তা «» ময়মনসিংহে মাননীয় বিরোধীদলীয় নেতার পক্ষে শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করলেন- জাহাঙ্গীর আহমেদ «» কলমাকান্দায় আর্থিক সঙ্কটে প্রধানমন্ত্রীর সহায়তা চেয়ে ছাত্রলীগ কর্মীর ফেসবুকে পোস্ট, ঘরের আঁড়ায় ঝুলন্ত লাশ উদ্ধার «» ‘ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের জন্য আ. লীগের দরজা চিরতরে বন্ধ’- ওবায়দুল কাদের «» প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে বিরোধীদলীয় নেতার শোক «» শান্তর আগমনে নেতাকর্মীরদের জন স্রোত; বোররচরে উপ-নির্বাচনে নৌকার জনসভা

ময়মনসিংহ বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের নির্বাচন ১৫ জুন॥ পুণ: নির্বাচনী তফসিল ঘোষণা

স্টাফ রিপোর্টার :

আগামী ১৫ জুন শনিবার ময়মনসিংহ বিভাগীয় ফুটবল এসোসিয়েশন এর কার্য নির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইতিপূর্বে এই নির্বাচন স্থগিত হয়ে গিয়েছিল। তবে মহামান্য হাইকোর্টেও রায় মোতাবেক বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অন্তর্ভূক্তিকৃত ময়মনসিংহ বিভাগীয় ফুটবল এসোসিয়েশন-এর কার্যনির্বাহী পরিষদের (স্থগিতকৃত) নির্বাচন ২০১৯ এর পুণ: নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট আরিফ মোঃ আহসান উল্লাহ স্বাক্ষরিত এক বিবৃতিতে এই পুণ: নির্বাচনী তফসিল ঘোষিত হয়েছে।

 

তফসিল মোতাবেক ময়মনসিংহ বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের স্থগিতকৃত নির্বাচন/২০১৯ এর পুণ: নির্বাচনী তফসিলে আগামী ১৩-০৬-২০১৯ সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত মনোনয়নপত্র যাচাই বাছাই একই দিন ১৩ জুন দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার এবং একই দিন ১৩ জুন বেলা ৩.৩০ ঘটিকায় চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ভোট গ্রহণ করা হবে ১৫-৬-২০১৯ সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এবং ফলাফল প্রকাশ করা হবে (১৫ জুন) বিকাল ৩টায়।

 

নির্বাচনের আচরণ বিধি উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনারের বিজ্ঞপ্তিতে জানানো হয় প্রার্থীদের সংশ্লিষ্ট ফর্মে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অন্তর্ভূক্তিকৃত ময়মনসিংহ বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের বিধানাবলী অবশ্যই মানতে হবে। ঘোষিত নির্বাচনী তফসিলের তারিখ ও সময়ক্রম অনুসরণ বাধ্যতামূলক ভোট প্রদানের জন্য কমিশন রক্ষিত নির্দিষ্ট কলম/দ্রব্য ব্যবহার বাধ্যতামূলক। নির্বাচন কার্যক্রম পরিচালনার জন্য ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থা/বিভাগীয় কমিশনারের কার্যালয়টি সাময়িকভাবে উক্ত নির্বাচনী কার্যালয় হিসাবে ব্যবহৃত হবে। প্রাসঙ্গিক যে কোন অভিযোগ স্ব-স্বাক্ষরে লিখিত আকারে পেশ করতে হবে।
উল্লেখ্য ময়মনসিংহ বিভাগীয় ফুটবল এসোসিয়েশন কার্যনির্বাহী পরিষদের (স্থগিতকৃত) নির্বাচন ২০১৯ মহামান্য হাইকোর্টে দায়েরকৃত রিট পিটিশন নং ৩৪৯৫/২০১৯ এর রায় অনুযায়ী বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর চিঠি মোতাবেক ময়মনসিংহ বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের নির্বাচন এর পুণ: তফসিল ঘোষিত হয়।

 

প্রধান নির্বাচন কমিশনার জানান, হাইকোর্টের রায় অনুযায়ী পূর্ব ঘোষিত নির্বাচনী তফসিলের তারিখ ও সময়ভিত্তিক নির্বাচন সংক্রান্ত কার্যক্রমের ক্রমিক নং ১ থেকে ৬ পর্যন্ত সুষ্ঠভাবে সম্পন্ন হওয়ায় ক্রমিক নং ৭ থেকে ১১ পর্যন্ত তারিখ ও সময়ভিত্তিক কার্যক্রম পুণ: নির্ধারণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial