,
সংবাদ শিরোনাম :
«» খ্যাতিমান চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক «» আমার বাবার রক্ত যেন বৃথা না যায়: প্রধানমন্ত্রী «» স্কুল খোলার পরিকল্পনায় ১২৮ কোটি টাকার প্রকল্প «» তোমরাই আমার আপনজন এতিমদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা «» এখনও সক্রিয় ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা : সেতুমন্ত্রী «» কর্মকর্তাদের নির্যাতনে মারা যায় তিন কিশোর,সংশোধনাগারে আহত কিশোরদের দাবি «» সিনহা সহ ৮ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা «» মৃত্যুর খবর গুজব, কোমায় প্রণব মুখার্জী «» বরিশালে শিশু গৃহকর্মীকে অমানুষিক নির্যাতন,গরম খুন্তির ছ্যাঁকা «» সত্য উদ্‌ঘাটনে তদন্ত কমিটির গণশুনানি : সিনহা হত্যা

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শান্ত’র পক্ষে সুমন ভৌমিকের আনন্দর‍্যালী

ডেক্স নিউজঃ

বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা করেছে। দলটির প্রতিষ্ঠাতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের মধ্যদিয়ে দিনটি শুরু করে নেতৃবৃন্দ ।

প্রতিষ্টাবার্ষিকীকে কেন্দ্র করে নানা আয়োজনে ময়মনসিংহে ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়। আনন্দ শোভাযাত্রায় এবার আলাদা চমক দেখিয়েছেন তরুণ আওয়ামী লীগ নেতা সুমন ভৌমিক। ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত সুদৃশ্য ফেস্টুন, প্লেকার্ড, প্যানাফ্লেক্স, নানা রঙ্গের বেলুন নিয়ে আনন্দ শোভাযাত্রায় যোগ দেন।

বিকালে নগরীর শাখারীপট্টি থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রাটি মূল র‍্যালীতে যোগ দিতে বের হলে সকলের দৃষ্টি আকর্ষন করে। পরে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেলওয়ে স্টেশন কৃষ্ণচূড়া চত্বরে গিয়ে মহানগর আওয়ামী লীগের প্রধান আনন্দ শোভাযাত্রা’র সাথে যুক্ত হয়।

 

আওয়ামী লীগের গৌরবের ৭০ বছর অভিযাত্রায়  নগরীতে সর্বত্রই আলোচনা চলছে এই বিশাল আনন্দ শোভাযাত্রা নিয়ে। ময়মনসিংহ আওয়ামী লীগের জননন্দিত নেতা, মহানগরের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত’র পক্ষ থেকে আয়োজন করা সুমন ভৌমিকের বিশাল আনন্দ শোভাযাত্রায় শত শত লোক অংশগ্রহণ করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial