,
সংবাদ শিরোনাম :
«» রোগীদের সুস্থ্য করার হাসপাতাল যখন নিজেই অসুস্থ্য :ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে «» বিএনপির তর্জন-গর্জন শোনা যায়, বর্ষণ দেখা যায় না: সেতুমন্ত্রী «» বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বাকৃবি’তে গবাদিপশুর চিকিৎসা ও ভ্যাক্সিন প্রদান কর্মসূচি «» সম্মেলন ডেকে হেফাজতের আমির নির্বাচন করা হবে: বাবুনগরী «» নারকেলগাছে উঠে পড়লেন মন্ত্রী, গাছে বসেই সংবাদ সম্মেলন করলেন «» যে কারণে ইউএনও ওয়াহিদা জনপ্রশাসনে ওএসডি, স্বামী মেজবাউল হোসেনকে বদলি «» তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী গ্রেপ্তার: মসজিদে বিস্ফোরণ «» মনে কষ্ট নিয়ে চলে গেলেন আল্লামা শফী, হাটহাজারীতে জানাজার পর দুপুরে দাফন «» আবারো ফিলিস্তিনিদের পাশে থাকার অঙ্গীকার সৌদি আরবের «» আগামী বছরের শুরুতে ঢাকা সফর করবেন এরদোয়ান

ময়মনসিংহে গুজব সন্ত্রাসী গ্রেফতার

বিল্লাল হোসেন প্রান্তঃ

পদ্মাসেতুতে মাথা লাগবে বলে গুজব ছড়িয়ে সরকারকে বির্বত করার চেষ্টায় লিপ্ত একটি চক্র। তাদের লক্ষ্য সরকারের  উন্নয়ন বাঁধগ্রস্থ করা। দেশবাসী যখন চক্রান্তকারীদের পরিকল্পিত এ গুজব সন্ত্রাসের ফাঁদে পড়ছে। ঠিক তখনি মাঠে নেমেছে প্রশাসন। আর একের পর এক গুজব সন্ত্রাসী ধরা পড়ছে দেশের বিভিন্ন এলাকা থেকে। তেমনি এক গুজব সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

 

 

চক্রটি সামাজিক যোগাযোগ মাধ্যমে কাল্পনিক, অসত্য কাহিনী জুড়ে দিয়ে সাধারণ জনগণকে এটি বুঝাতে চাইছে গলাকাটা আছে।  ময়মনসিংহ নান্দাইল উপজেলার রসুলপুর গ্রামের আমিনুল ইসলাম নামের এক ব্যাক্তির জাতীয় পরিচয়পত্রের বিপরীতে সিম ব্যবহার করে এমনি গুজব চালায় কুমিল্লা জেলার বিল্লাল হোসেন (২২)।

 

 

সে ফেসবুকে  maulana sayer billal Hossain mujahedi নামে পেজ খুলে বিভিন্ন সময় গলাকাটা নিয়ে মিথ্যা তথ্য সম্বলিত গুজব রটনা করে। বিষয়টি  পুলিশের নজরে আসলে ৩ আগষ্ট কুমিল্লা থেকে বিল্লাল নামের ওই যুবককে গ্রেফতার করে ময়মনসিংহ ডিবি পুলিশ।

পেজটিতে শুধু গলাকাটায় বিষয়েই গুজব ছড়ানো হয়নি। এতে ধর্মীয় অনুভুতিতে আঘাত করে হিন্দুধর্মের মানুষে উসকে দেয়ার চেষ্টা করা হয়েছে।

 

 

এবিষয়ে প্রেস কনফারেন্সের মাধ্যমে সকল তথ্য উপাত্ত তুলে ধরেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। তিনি বলেন সরকারকে বির্বত করে সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে এরা মাঠে নেমেছে। তবে দেশের জনগণ সচেতন থাকলে আমরা এ গুজব চক্রকে প্রতিহত করতে সক্ষম হবোই। ময়মনসিংহ পুলিশ লাইন্সে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন এসপি।

 

 

এর আগে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে
যানজট নিরসনে জেলা মটর মালিক সমিতি ও শ্রমিক নেতাদের সাথে মতবিনিময় করেন। একইদিন গুরুর হাটকে কেন্দ্র করে নকল টাকা চক্রকে প্রতিহত করতে হাট ইজারাদারদের সাথে কথা বলেন তিনি।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ন কবীর, জয়িতা শিল্পী, ওসি ডিবি শাহ কামাল আকন্দ, ওসি কোতোয়ালী মাহমুদুল ইসলামসহ ১৩ থানার ওসি পুলিশের বিভিন্ন স্থরের কর্মকর্তাবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial