Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

,
সংবাদ শিরোনাম :
«» দেশের কৃষিশিক্ষা ও গবেষণার সর্বোচ্চ বিদ্যাপীঠ বাকৃবিতে ইভটিজিং, সাময়িক বহিষ্কার চার শিক্ষার্থী «» শহীদ মুক্তিযোদ্ধা নুরুলের ১০৫ বছর বয়সী মায়ের শেষ ইচ্ছা প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ «» সাংবাদিক দারা উদ্দিন দারা সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি «» আখেরি মোনাজাতে অংশ নিতে তুরাগতীরে লাখো মুসল্লি «» না ফেরার দেশে বগুড়া-১ আসনের এমপি আব্দুল মান্নান «» ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন-অর-রশিদের সাথে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় «» কবি ও কথাসাহিত্যিক মুশাররাফ করিমের মৃত্যুতে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সভাপতির শোক প্রকাশ «» বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হলেন «» ঢাবি’র ছাত্রী ধর্ষণকারী গ্রেফতার মজনু ‘সিরিয়াল রেপিস্ট’: র‌্যাব «» ইরানে ইউক্রেনের উড়োজাহাজ বিধ্বস্ত, ক্রুসহ ১৮০ আরোহী নিহত

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব

শরাফত আলী শান্ত: ময়মনসিংহ বিভাগ প্রতিষ্ঠার দিন প্রতিষ্ঠিত ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী  ১৩ অক্টোবর রবিবার জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপিত হয়।

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর শহীদ শাহবুদ্দীন মিলনায়তনে জনাকীর্ণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জনাব খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সভাপতি দৈনিক মাটি ও মানুষ পত্রিকার সম্পাদক-প্রকাশক একেএম ফখরুল আলম বাপ্পী চৌধুরী।


অতিরিক্ত সম্পাদক স্বাধীন চৌধুরীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সাধারণ সম্পাদক এইচএম ফারুক।
ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর প্রতিষ্ঠা বার্ষিকীতে ময়মনসিংহের ১৩ জন গুণী ব্যক্তিত্বকে সম্মাননা জ্ঞাপন করা হয়। এছাড়াও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে প্রেসক্লাব প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে প্রেসক্লাবের নেতৃবৃন্দ,সদস্যবৃন্দসহ নেত্রকোনা,শেরপুর,জামালপুর,ত্রিশাল,পূর্বধলা, হালুয়াঘাট,মুক্তাগাছাসহ বিভিন্ন উপজেলার সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।

 

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর প্রতিষ্ঠা বার্ষিকীতে আমন্ত্রিত অতিথিবৃন্দ ও সম্মাননাপ্রাপ্ত গুণীজন তাদের অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন। উৎসবঘন পরিবেশে আয়োজিত অনুষ্ঠানটি বিকাল সাড়ে ৩টায় শুরু হয় রাত ৭টা পর্যন্ত চলে।

 

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকীতে খোন্দকার মোস্তাফিজুর রহমান
সুন্দর সমাজ বির্ণিমানে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব অনবদ্য।

যে সমাজে সগুণীজনদের কদর জানে না, সে সমাজে গুণীজনদের জন্ম হয় না। বলেছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, সৃজনশীল সুস্থ্য সুন্দর সমাজ বিকাশে গণমাধ্যমের ভূমিকা ব্যাপক।

 

রবিবার বিকালে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকীতে তিনি প্রধান অথিতি ছিলেন। ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর কার্যক্রম ও প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের প্রশংসা করেন। তিনি বলেন সুন্দর সমাজ বির্ণিমানে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর কর্মসূচিতে বিভাগীয় প্রশাসনের পক্ষে সর্বাত্মক সহযোগিতা থাকবে।

 

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ময়মনসিংহ বিভাগ প্রতিষ্ঠার দিন প্রতিষ্ঠিত ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সম্মাননা জ্ঞাপন কর্মসূচিতে স্বাগত জানিয়ে বলেন এত শুধু গুণীজনের মূল্যায়নই হয় না, বরং সমাজ উন্নয়নে সবার দায়িত্ববোধত্ত উৎসাহিত হয়। উজ্জীবিত হয়।

 

ময়মনসিংহ বিভাগ অচিরেই পলিথিন মুক্ত হবে:
ময়মনসিংহ বিভাগকে নিষিদ্ধ পলিথিন মুক্ত ঘোষণা করা হবে এ মাসেই । ইতোমধ্যে বিভাগ ৯০ ভাগ নিষিদ্ধ পলিথিন মুক্ত করা হয়েছে। ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান জানান আগামী ২ মাসের মধ্যে ময়মনসিংহ বিভাগকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করা হবে।

 

র‌্যাব-১৪ অধিনায়কের শুভেচ্ছা:
র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-১৪ এর অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ এফতেখার উদ্দিন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে শুভেচ্ছা জানান। আয়োজিত অনুষ্ঠানে র‌্যাব-১৪ অধিনায়কের পক্ষে ফুলেল তোরা পাঠিয়ে শুভেচ্ছা জানানো হয়।

 

এড. মোয়াজ্জেম হোসেন বাবুলের শুভেচ্ছা:
ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর অনুষ্ঠানে শুভেচ্ছা জ্ঞাপন করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ময়মনসিংহবাসীর আশা-আকাঙ্খা পূরণ হচ্ছে। জেলার উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

 

 

সম্মাননাপ্রাপ্ত মনোনীত গুণীজনরা হচ্ছেন– শিক্ষা উদ্যোক্তা মৌলবী হামিদ উদ্দিন (মরণোত্তর), ভাষা সৈনিক এম শামছুল হক (মরণোত্তর), চিকিৎসা সেবায় চক্ষু বিশেষজ্ঞ কে জামান (মরণোত্তর)।

 

সম্মাননাপ্রাপ্ত অন্যান্য গুণী ব্যক্তিরা হচ্ছেন- জনসেবায়: ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র মোঃ ইকরামুল হক টিটু, জনবান্ধব কর্মকর্তা: অতিরিক্ত বিভাগীয় কমিশিনার এএইচএম লোকমান ও অতিরিক্ত ডি আই জি ড. আক্কাছ উদ্দিন ভূঁঞা, শিক্ষায়: মুহম্মদ রিয়াজুল ইসলাম, গবেষণায়: কৃষিবিজ্ঞানী প্রফেসর ড. আব্দুর রহিম, মুক্তিযুদ্ধে: বিমল পাল, চিকিৎসা সেবায়: স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব ডাঃ এম এ আজিজ, সাহিত্যে: ড. আমিনুর রহমান সুলতান, ক্রীড়ায়: ফিরোজা খাতুন, সাংবাদিকতায়: আশিক চৌধুরী।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial