,
সংবাদ শিরোনাম :
«» ২০৩০ সালের মধ্যে সব মাধ্যমিক বিদ্যালয় হবে ডিজিটাল: প্রধানমন্ত্রী «» ছোটদের সঙ্গে বড়রাও ! স্বাস্থ্যের তলায় তলায় দুর্নীতি বছরের পর বছর «» ধোবাউড়ায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্টিত «» কিশোর গ্যাংয়ের দুই সদস্য গ্রেপ্তার: উত্তরখানে সোহাগ হত্যা «» ধর্ষণের অভিযোগটি ভিপি নূরের বিরুদ্ধে নয় «» সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মূল ঘটনার বিকৃতভাবে উপস্থাপন করায় প্রতিবাদ «» সাংবাদিক ও সাংবাদিকতা কি ? «» ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন «» ইসরায়েল ইস্যুতে প্রকাশ্যে সৌদি বাদশাহ-যুবরাজের বিরোধ! «» শতকোটি টাকা, অফিসে এলাকায় সাম্রাজ্য স্বাস্থ্য-শিক্ষা ডিজির ড্রাইভারের

শেরপুরের শ্রীবরদীতে জমিসংক্রান্ত বিরোধে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত

স্টাফ রিপোর্টার।। মাটি ও মানুষ: শেরপুরের শ্রীবরদীতে জমি নিয়ে বিরোধে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বড় ভাই মানিক গাজীর লাঠির আঘাতে ছোট ভাই খোকন গাজী নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন। ঘটনাটি ঘটে পৌর শহরের বাসষ্ট্যান্ডের পাশে রবিবার সকাল ৮ টার দিকে। এ ঘটনায় মামলার প্রধান আসামী মানিক গাজীসহ ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় মানিক গাজী ও তার মেয়ে সাব ইন্সপেক্টর রিমা আক্তার লিমা সহ ৭জনকে আসামী করে একটি মামলা হয়েছে।

 

পুলিশ ও নিহতে পরিবার সূত্রে জানা যায়, শ্রীবরদী পৌর শহরের সাতানি শ্রীবরদী এলাকার বাসিন্দা মৃত আব্দুল আওয়াল গাজীর ছেলে দুই ভাই মানিক গাজী ও খোকন গাজী। তাদের মধ্যে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলছিল। গত রবিবার সকাল ৮ টার দিকে খোকন গাজী স্ত্রী পুত্র নিয়ে বাসষ্ট্যানের পাশে বাসা দখল করতে গেলে মানিক গাজী ও ছেলে মেয়েরা তাদের ওপর হামলা করে। এ সময় মানিক গাজী ও তার লোকদের ইটপাটকেল আর লাঠির আঘাতে গুরুতর আহত হন খোকন গাজীর ছেলে সাগর গাজী, স্ত্রী শামছুন নাহার ও মেয়ে কাঞ্চন বেগম। এ সময় পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। পরে আশপাশের লোকজন তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

 

এ সময় আহতদের অবস্থা আশংকাজনক হলে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে খোকন গাজী চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ব্যাপারে থানায় মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে মানিক গাজী, তার ছেলে সাদ্দাম গাজী, জামাতা সাকিব হোসাইন ও তার বাবা আলেক জান্ডারকে গ্রেফতার করে। এ ব্যাপারে নিহতের ছেলে সোহাগ গাজী বাদী হয়ে মানিক গাজী ও তার মেয়ে সাব ইন্সপেক্টর রিমা আক্তার লিমা সহ ৭জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে।

 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, এ ব্যাপারে অভিযোগ পাওয়ার পরই অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এখন একজন মারা যাওয়ায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial