,
সংবাদ শিরোনাম :
«» ২০৩০ সালের মধ্যে সব মাধ্যমিক বিদ্যালয় হবে ডিজিটাল: প্রধানমন্ত্রী «» ছোটদের সঙ্গে বড়রাও ! স্বাস্থ্যের তলায় তলায় দুর্নীতি বছরের পর বছর «» ধোবাউড়ায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্টিত «» কিশোর গ্যাংয়ের দুই সদস্য গ্রেপ্তার: উত্তরখানে সোহাগ হত্যা «» ধর্ষণের অভিযোগটি ভিপি নূরের বিরুদ্ধে নয় «» সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মূল ঘটনার বিকৃতভাবে উপস্থাপন করায় প্রতিবাদ «» সাংবাদিক ও সাংবাদিকতা কি ? «» ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন «» ইসরায়েল ইস্যুতে প্রকাশ্যে সৌদি বাদশাহ-যুবরাজের বিরোধ! «» শতকোটি টাকা, অফিসে এলাকায় সাম্রাজ্য স্বাস্থ্য-শিক্ষা ডিজির ড্রাইভারের

উদয় শিক্ষা বৃত্তি প্রকল্প

শরাফত আলী শান্ত: শিক্ষার্থীর মাঝে প্রতিযোগীতার মনোভাব সৃষ্টির লক্ষ্যে উদয় শিক্ষা বৃত্তি প্রকল্পের প্রথম বৃত্তি পরীক্ষা ২৫ ডিসেম্বর ২০১৯ ইং সকাল ১০টা ১২ টা পর্যন্ত উদয় ইসলামিক সকল স্কুলে অনুষ্ঠিত হয়েছে।

 

এ বৃত্তি পরীক্ষা প্লে শ্রেণী থেকে তৃতীয় শ্রেণির সকল শিক্ষাথীর জন্য উম্মুক্ত ছিল। বৃত্তির মাধ্যমে শিক্ষার্থীর মাঝে প্রতিযোগীতার মনোভাব সৃষ্টি হয়। যা তাকে পরবর্তীতে যেকোন প্রতিযোগীতামূলক পরীক্ষায় অংশগ্রহণের মনোবল সৃষ্টিতে সহায়তা করে।

 

উদয় শিক্ষাবৃত্তি প্রকল্প নির্বাহী পরিচালক মো: আব্দুল্লাহ-আল-মামুন বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশন ও ময়মনসিংহ সদরের বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা এ বৃত্তিপরীক্ষায় অংশ গ্রহণ করেছে। অত্যন্ত আনন্দমুখর পরিবেশে পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরীক্ষায় অংশগ্রহণকারী সকল শিক্ষার্থী অভিভাবক ও শুভানুধ্যায়ীকে উদয় শিক্ষা বৃত্তি প্রকল্প কর্তৃপক্ষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে। পরীক্ষার সকল বিষয় বাস্তবায়ন করেছে উদয় শিক্ষা বৃত্তি প্রকল্প কর্তৃপক্ষ। উদয় শিক্ষা বৃত্তি প্রকল্প, উদয় গ্রুপের একটি শিক্ষা সহায়ক ও সামাজিক সেবামূলক প্রতিষ্ঠান।

 

সাধারণ বৃত্তি এবং টেলেন্টপুল-এ দুই ধাপে উদয় শিক্ষা বৃত্তি দেওয়া হয়। সাধারণ বৃত্তি এককালিন ৪০০ (চারশত) টাকামাত্র, একট ক্রেষ্ট ও ১টি সনদপত্র। টেলেন্টপুল বৃত্তি ৫০০/- (পাঁচশত) টাকা, ১টি ক্রেষ্ট ও ১টি সনদপত্র প্রদান করা হয়। যে সকল শিক্ষার্থী উদয় শিক্ষা বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণ করেছে তারা প্রত্যেকেই একটি ক্রেস্ট ও একটি সনদপত্র পাবে।

 

উদয় শিক্ষা বৃত্তি প্রকল্পের কর্তৃপক্ষ আশা করে তারা প্রতি বছরই সুশৃঙ্খলভাবে প্লে শ্রেণি থেকে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীদের জন্য বৃত্তি পরীক্ষার আয়োজন করবে।

 

উদয় শিক্ষা বৃত্তি ২০১৯ এর ফলাফল আগামী ০৫/০১/২০২০ ইং তারিখ প্রদান করা হবে এবং বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরন অনুষ্ঠান জানুয়ারী/২০ এ সরকারী ছুটি/বন্ধের দিন অনুষ্ঠিত হবে যা পরবর্তীতে ফোন করে প্রত্যেক অভিভাবককে জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial