,
সংবাদ শিরোনাম :
«» ২০৩০ সালের মধ্যে সব মাধ্যমিক বিদ্যালয় হবে ডিজিটাল: প্রধানমন্ত্রী «» ছোটদের সঙ্গে বড়রাও ! স্বাস্থ্যের তলায় তলায় দুর্নীতি বছরের পর বছর «» ধোবাউড়ায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্টিত «» কিশোর গ্যাংয়ের দুই সদস্য গ্রেপ্তার: উত্তরখানে সোহাগ হত্যা «» ধর্ষণের অভিযোগটি ভিপি নূরের বিরুদ্ধে নয় «» সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মূল ঘটনার বিকৃতভাবে উপস্থাপন করায় প্রতিবাদ «» সাংবাদিক ও সাংবাদিকতা কি ? «» ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন «» ইসরায়েল ইস্যুতে প্রকাশ্যে সৌদি বাদশাহ-যুবরাজের বিরোধ! «» শতকোটি টাকা, অফিসে এলাকায় সাম্রাজ্য স্বাস্থ্য-শিক্ষা ডিজির ড্রাইভারের

হৃদরোগে আক্রান্ত হয়ে সিসিইউতে জাহাঙ্গীর কবির নানক

শরাফত আলী শান্ত: সাবেক স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য  জাহাঙ্গীর কবির নানক হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

 

সোমবার সকাল সাড়ে ৯টায় তাকে ভর্তি করা হয়। সকালে বুকে ব্যাথা হলে তাকে চেক আপের জন্য হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

 

ধানমণ্ডি ল্যাবএইড হাসপাতালের পুরনো ভবনের ৩য় তলায় করোনারি কেয়ার ইউনিট-১ (সিসিইউ) ভর্তি আছেন তিনি।

 

নানকের ব্যক্তিগত সহকারি বিপ্লব গণমাধ্যমকে বলেন, বুকের ব্যথা অনুভব করলে তাকে ল্যাবএইড হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে ডাক্তাররা তাকে দ্রুত এনজিওগ্রামের পরামার্শ দিয়ে হাসপাতালে ভর্তি করেন। এনজিওগ্রামে ব্লক ধরা পড়ে। এরপর তার বুকে একটি (Coronary stent) রিং পরানো হয়।

 

ল্যাবএইডের ডা. মাহফুজুর রহমান ও লুৎফর রহমানের তত্বাবধানে আগামী তিনদিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial