,
সংবাদ শিরোনাম :

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শান্তর মানবিক ভালোবাসা

শরাফত আলী শান্ত, দৈনিক মাটি ও মানুষঃ ময়মনসিংহ সদর উপজেলার বিভিন্ন এলাকাতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৪ হাজার প্যাকেট খাদ্য উপহার দিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।

 

 

শুক্রবার দুপুরে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও মহানগরের ওয়ার্ডের দলীয় সভাপতি এবং সাধারণ সম্পাদকের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, ছোলা ও লবণ।

 

 

এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু, জেলা যুবলীগ আহবায়ক, আজহারুল ইসলাম, যুগ্ম আহবায়ক আখেরুল ইমাম সোহাগ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. মোফাখখার হোসেন খোকন, জেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ পান্না, মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক রাসেল পাঠান, মহানগর শ্রমিকলীগ যুগ্ম আহবায়ক গৌতম এস, যুগ্ম আহবায়ক মোঃ শামসুল আলম, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সব্যসাচী, সিরতা ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ, ঘাগড়া চেয়ারম্যান শাহজাহান সরকার সাজু, বোররচর চেয়ারম্যান শওকত হোসেন বুদু প্রমুখ।

 

 

দলীয় সূত্র জানায়, এরই মাঝে প্রায় ২০ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিভিন্ন এলাকাতে বিতরণ করা হয়েছে। এ কার্যক্রম অব্যাহত খাকবে।

 

 

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত বলেন, ‘এই দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের মানবিক দায়িত্ব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মানুষের জন্য কিছু করার চেষ্টা করে যাচ্ছি। এ খাদ্য সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial