,
সংবাদ শিরোনাম :
«» এক বহুরূপী সাহেদ আলোচনায়, বাকীরা কোথায়? «» ধোবাউড়ায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে তৈরী হচ্ছে বেকারি পন্য «» দুর্গাপুরের সারে ৩ বছর যাবত শিকলবন্দি বৃদ্ধ ফুল মিয়া «» ফুঁসে উঠেছে তিস্তা, একদিনেই পানি বেড়েছে ৪৭ সেমি «» করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী «» পাপুল কুয়েতের নাগরিক প্রমাণিত হলে তাঁর আসন শূন্য হবে: সংসদে প্রধানমন্ত্রী «» মা যখন চাঁদের বুড়ি- সন্তান তখন কাঠবিড়ালী «» দুর্গাপুরে বেড়েগেছে অবৈধ লড়ি- ট্রাক্টরের দৌরাত্ব- ব্যবস্থা নেওয়ার দাবী «» উত্তর মেসিডোনিয়ায় ১৪৪ বাংলাদেশিসহ ২১১ জন অভিবাসন প্রত্যাশীকে উদ্ধার «» বান্দরবানে রক্তক্ষয়ী সংঘর্ষে ৬ জন নিহত

তারাকান্দায় এইচ.এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের প্রাণনাশের হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন

প্রতিনিধি তারাকান্দা (ময়মনসিংহ)ঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার প্রাণ কেন্দ্রে প্রতিষ্ঠিত এইচ.এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ খায়রুজ্জামান খান গতকাল শনিবার (২০ জুন) তার প্রতিষ্ঠানে এক সংবাদ সম্মেলন করেন।

 

সংবাদ সম্মেলনে তিনি তার চাচাতো ভাই সাবেক যুগ্ম সচিব মুখলেছুর রহমান খানের বিরুদ্ধে তাকে প্রাণ নাশের হুমকি সহ নানা অভিযোগ করেন। সংবাদ কর্মীদের মধ্যে বিলি করা লিখিত অভিযোগে তিনি জানান, তারাকান্দা দক্ষিণ বাজারে মুখলেছুর রহমান খানের অসম্পূর্ণ ভবনটি চুক্তিপত্র মূলে ভাড়ায় গ্রহণ করে নিজস্ব অর্থায়নে ৫তলা পর্যন্ত ভবন নির্মান করে এইচ.এ ডিজিটাল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠা করেন বলে তিনি দাবি করেন।

 

সে জানায়, প্রতিষ্ঠানটি পরিচালনা করার জন্য তার চাচাতো ভাই মোখলেছুর রহমান খান সাবেক সচিবকে মৌখিক ভাবে চেয়ারম্যান পদটি প্রদান করে শর্ত সাপেক্ষে উক্ত প্রতিষ্ঠান থেকে প্রতি মাসে ৫০ হাজার টাকা সম্মানি ভাতা দেওয়া হতো। প্রকৃতি পক্ষে মুখলেছুর রহমান খান এইচ.এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের কাগজে কলমে কোন পদ পদবীতে নেই।

 

খায়রুজ্জামান এইচ.এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও কাগজে কলমে চেয়ারম্যান দাবি করে অভিযোগে বলেন, মুখলেছুর রহমান খান তার সরলতা ও বিশ্বস্ততার সুযোগ নিযে ব্যক্তি ইমেজ ব্যবহার করে তার মেয়ে সওগত নাজনীন খান (ভারতে পড়াশোনা করতো) তাকে ভূয়া ফাউন্ডার ডিরেক্টর দেখিয়ে এইচ.এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের ঊওওঘ-১৩৭৬৫৫ ব্যবহার করে জাতিসংঘের ৭১তম অধিবেশনে স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠার স্বীকৃতি স্বরূপ জাতিসংগের তরুণ নেতা নির্বাচিত হন। সেই সুবাদে জাতিসংঘের মাধ্যমে ৫০টির মতো রাষ্ট্রে শুভেচ্ছা দূতের দায়িত্ব পালনসহ এইচ.এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের নামে অবৈধ ভাবে বিভিন্ন সুযোগ সুবিধা গ্রহণ করে আসছেন। বিষিয়টিকে তিনি প্রতারণা বলে উলে­খ করেন। খায়রুজ্জামান খান আরো বলেন, চুক্তি মোতাবেক বিল্ডিংয়ের টাকা পরিশোধ না করে বেআইনি পন্থায় তাকে এইচ.এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের ভবন থেকে বিতাড়িত করার সড়যন্ত্র, মিথ্যা মামলা দিয়ে হয়রানি এমনকি প্রাণ নাশের হুমকি অব্যহত থাকায় সে ও তার পরিবার বর্গ চরম আতঙ্কে রয়েছেন বলে জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial