,
সংবাদ শিরোনাম :
«» ময়মনসিংহের মুক্তাগাছায় বাসচাপায় ৭ জন নিহত «» `ভারতের সাথে রক্তের সম্পর্ক, চীনের সাথে অর্থনৈতিক’- মেহেরপুরের মুজিবনগরে পররাষ্ট্রমন্ত্রী «» বরগুনায় সিফাতের মুক্তির দাবিতে মানববন্ধনে পুলিশের বেপরোয়া লাঠিচার্জ, আহত ৩ «» গাইবান্ধায় পুকুরে ও নদীতে ডুবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ তিনজনের মৃত্যু হয়েছে «» করোনাকে হারাতে সক্ষম ভ্যাকসিন তিন দিনের মধ্যেই আসছে বাজারে রাশিয়ার দাবি! «» ‘সিনহার ঘটনাকে কেন্দ্র করে কেউ কেউ সরকার হটানোর দিবাস্বপ্ন দেখছে’ «» পাকিস্তানের নতুন মানচিত্র নিয়ে ইমরানের সাবেক স্ত্রীর কটাক্ষ: ‘আমার তো দিল্লিও চাই’ «» সিনহার মৃত্যু বিচ্ছিন্ন ঘটনা, দুই বাহিনীর সম্পর্কে চিড় না ধরার আশ্বাস: যৌথ সংবাদ সম্মেলনে দুই বাহিনীর প্রধান «» স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে সমন্বয় করে হাসপাতালগুলোতে অভিযান পরিচালনার অনুরোধ «» টাঙ্গাইলের কালিহাতীতে মামা বাড়ি বেড়াতে এসে ভাই-বোনের মৃত্যু

বান্দরবানে রক্তক্ষয়ী সংঘর্ষে ৬ জন নিহত

মাটি ও মানুষ: বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সন্তু গ্রুপ এবং এমএন লারমা গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ছয়জন নিহত এবং চারজন আহত হয়েছেন।

 

আজ মঙ্গলবার (৭ জুলাই) ভোরে জেলার বাগমারায় এ সংঘর্ষ হয়েছে বলে নিশ্চিত করেছে গ্রামবাসী ও স্থানীয় বিশ্বস্ত সূত্র।

 

সূত্র জানায়, নিহত ছয়জনই এমএন লারমা গ্রুপের বলে ধারণা করা হচ্ছে। আহতদের মধ্যে সংকটাপন্ন অবস্থায় গুলিবিদ্ধ দুইজনকে বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হয়েছে। সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছেছেন। তবে তাদের পক্ষ থেকে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করা হয়নি।

 

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার জানান, সকাল ৭টার দিকে ওই সংঘর্ষের খবর পেয়েছেন তাঁরা। তিনি বলেন, হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে। ঘটনাস্থলে সেনাবাহিনীর কর্মকর্তারা রয়েছেন, রওনা দিয়েছে পুলিশ ফোর্সও।

 

তবে দুই পক্ষ কারা সেটি নিশ্চিত করতে পারেননি পুলিশ সুপার।

 

কয়েকজন গ্রামবাসী জানান, আজ ভোর ৬টার দিকে তারা প্রচণ্ড গোলাগুলির শব্দ শুনতে পান। এ সময় আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। নাম প্রকাশ না করার শর্তে একজন গ্রামবাসী জানান, আধাঘণ্টা ধরে গোলাগুলির পর সন্তু গ্রুপের কয়েকজনকে তিনি দৌড়ে জঙ্গলের ভেতর চলে যেতে দেখেছেন।

 

 

ঘটনাস্থল বাঘমারা নামক জায়গাটি বান্দরবান শহর থেকে বেশ কয়েক কিলোমিটার দূরে অবস্থিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial