,
সংবাদ শিরোনাম :

সুপারহিরোদের হিরো ছয় বছরের ছোট্ট শিশু ব্রিজার ওয়াকার

শরাফত আলী শান্ত: ছয় বছরের ছোট্ট শিশু ব্রিজার ওয়াকার ৪ বছরের বোনকে কুকুরের মুখ থেকে বাঁচিয়ে  এখন সুপারহিরোদের হিরো

 

 

কারও পছন্দের চলচ্চিত্রতারকা যদি উল্টো ভক্তেরই ভূয়সী প্রশংসা করেন, বীরত্বের জন্য বাহবা দেন, কেমন দাঁড়াবে ব্যাপারটা। না, ভক্তের জন্য সে তো অপার বিস্ময় বটেই, কিন্তু এমনি এমনি তো আর তারকারা ভক্তের গুণকীর্তন করেন না।

 

 

এত্তটুকুন বোনকে সে রক্ষা করেছিল কুকুরের হামলা থেকে। তার সাহসিকতায় প্রশংসায় পঞ্চমুখ ক্যাপ্টেন আমেরিকা, আয়রনম্যান, স্পাইডারম্যানের মতো তারকারা।

 

 

যুক্তরাষ্ট্রের ওয়াইয়োমিং অঙ্গরাজ্যে ব্রিজার ওয়াকারের বাড়ি। ৯ জুলাই জার্মান শেফার্ড জাতের একটি কুকুর তার চার বছরের ছোট বোনের ওপর হামলা চালাতে যায়। বোনকে বাঁচাতে এগিয়ে যায় ব্রিজার। কুকুরটি বোনকে ছেড়ে বিজারের ওপর হামলা চালায়। ব্রিজারের চিবুকে ভয়ংকরভাবে কামড়ে দেয়। ব্রিজারের অস্ত্রোপচার করতে হয়। তার মুখে ৯০টি সেলাই দিতে হয়।

 

 

পরে ব্রিজার মা-বাবাকে বলেছে, কুকুরের হামলার সময় তার মনে হয়েছিল যদি কাউকে মরতে হয়, তাহলে সে নিজে মরবে।

 

 

ছোট ব্রিজারের এমন সাহসিকতার গল্প সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ব্রিজারের এক স্বজন ইনস্টাগ্রামে তাকে উৎসাহ দেওয়ার জন্য আহ্বান জানান। এরপরই ব্রিজারের পছন্দের তারকারা সাড়া দেন।

 

 

তাঁদের একজন অ্যাভেঞ্জারস সিরিজে আয়রনম্যান চরিত্রের অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়র। তিনি কথা দিয়েছেন, পরের জন্মদিনে ব্রিজারকে বিশেষ উপহার দেবেন।

 

অ্যাভেঞ্জারস সিরিজে ক্যাপ্টেন আমেরিকার চরিত্রের অভিনেতা ক্রিস ইভানসের দারুণ ভক্ত ব্রিজার। ক্রিস ইভানস তার এই সাহসী ভূমিকায় অভিভূত হয়ে বলেন, ‘তুমি একজন বীর। যা করেছো, তা খুবই সাহসের কাজ, খুবই নিঃস্বার্থ কাজ । এমন বড় ভাই পেয়ে তোমার বোনটা ভাগ্যবতী। তোমাকে নিয়ে তোমার মা-বাবার নিশ্চয়ই বেশ গর্ব।’

 

 

‘থর’ চলচ্চিত্রের সুপারহিরো ক্রিস হেমসওয়ার্থ ব্রিজারকে তাঁর ‘সত্যিকারের অনুপ্রেরণা’ বলেছেন। তিনি বলেন, ‘তোমার সাহস অবিশ্বাস্য। আমরা সবাই অভিভূত। আমরা তোমার কথা ভাবছি। জানি, তুমি অ্যাভেঞ্জারসের ভক্ত। আমি এবং অ্যাভেঞ্জারসের পুরো দল তোমাকে আমাদের মাঝে পেলে সম্মানিত বোধ করব। আমরা তোমাকে ভালোবাসি। আছি তোমার পাশে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial