,
সংবাদ শিরোনাম :
«» ময়মনসিংহের মুক্তাগাছায় বাসচাপায় ৭ জন নিহত «» `ভারতের সাথে রক্তের সম্পর্ক, চীনের সাথে অর্থনৈতিক’- মেহেরপুরের মুজিবনগরে পররাষ্ট্রমন্ত্রী «» বরগুনায় সিফাতের মুক্তির দাবিতে মানববন্ধনে পুলিশের বেপরোয়া লাঠিচার্জ, আহত ৩ «» গাইবান্ধায় পুকুরে ও নদীতে ডুবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ তিনজনের মৃত্যু হয়েছে «» করোনাকে হারাতে সক্ষম ভ্যাকসিন তিন দিনের মধ্যেই আসছে বাজারে রাশিয়ার দাবি! «» ‘সিনহার ঘটনাকে কেন্দ্র করে কেউ কেউ সরকার হটানোর দিবাস্বপ্ন দেখছে’ «» পাকিস্তানের নতুন মানচিত্র নিয়ে ইমরানের সাবেক স্ত্রীর কটাক্ষ: ‘আমার তো দিল্লিও চাই’ «» সিনহার মৃত্যু বিচ্ছিন্ন ঘটনা, দুই বাহিনীর সম্পর্কে চিড় না ধরার আশ্বাস: যৌথ সংবাদ সম্মেলনে দুই বাহিনীর প্রধান «» স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে সমন্বয় করে হাসপাতালগুলোতে অভিযান পরিচালনার অনুরোধ «» টাঙ্গাইলের কালিহাতীতে মামা বাড়ি বেড়াতে এসে ভাই-বোনের মৃত্যু

ফুলপুর বাসস্ট্যান্ড সংলগ্ন সোহেল মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

মাটি ও মানুষ, ফুলপুর প্রতিনিধি: ময়মনসিংহের ফুলপুর বাসস্ট্যান্ডে মরহুম কাশেম চেয়ারম্যানের ছেলে বিএনপি নেতা রকিবুল হাসান সোহেলের মার্কেটে আনুমানিক ৩ ঘটিকার সময় আগুন লেগে প্রায় ২৫ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

 

 

বাসস্ট্যান্ড মসজিদের মুয়াজ্জিন আগুন লাগার খবর পেয়ে তিনি মাইকে আগুন নেভানোর ঘোষণা দেন। মাইকের শব্দ শুনে ফুলপুর ফায়ার সার্ভিস, থানার পুলিশ সদস্যরা ও আশপাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে আসেন। থানা রোডের সাইড দিয়ে মার্কেটের ক্যাচি গেইটের তালা কেটে আগুন নেভানোর প্রচেষ্টা চালানো হয়।

 

 

কিছুক্ষণের মধ্যেই ওসি ইমারত হোসেন গাজীও ঘটনাস্থলে এসে উপস্থিত হন এবং মানুষকে নিয়ন্ত্রণ করে ফায়ার সার্ভিসের সদস্যদের দ্রুত কাজ করার সুযোগ করে দেন। দীর্ঘ সময় চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসছে না দেখে হালুয়াঘাট ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। পরে ফুলপুর ও হালুয়াঘাট সার্ভিস, এর প্রচেষ্টায় প্রায় দের ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

 

 

মার্কেটের মালিক রকিবুল হাসান সোহেল ময়মনসিংহে থাকেন বিধায় তখনও তিনি ঘটনাস্থলে পৌঁছতে পারেননি। তবে মালিকপক্ষ থেকে জানিয়েছেন, মার্কেটে প্রায় ৪৯টি দোকান রয়েছে। ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আওলাদ বলেন, প্রায় ২৫ টি দোকান পুড়ে গেছে। ক্ষয়ক্ষতি সম্বন্ধে জানতে উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের এক প্রশ্নের জবাবে ফায়ার সার্ভিস কর্মকর্তা আব্দুল হালিম জানান, এখনই ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে না।

 

 

আগুন লাগার খবর পেয়ে সাড়ে ৬টার দিকে উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের সদস্য শাহ কুতুব চৌধুরী, ফুলপুর বাসস্ট্যান্ড ব্যবসায়ী সমিতির সভাপতি রাসেল আহম্মেদ রয়েল, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial