,
সংবাদ শিরোনাম :
«» ভারতের চেয়ে ৪৭% বেশি দামে সেরামের টিকা নিচ্ছে বাংলাদেশ «» দুদুকের হাতে গ্রেপ্তার পিকে হালদারের বান্ধবী «» জাতীয় প্রেসক্লাবের সামনে চলছে বিএনপির বিক্ষোভ «» আল্লামা শফী হত্যার অভিযোগ তদন্তে হাটহাজারি মাদ্রাসায় পিবিআই «» তারাকান্দায় ২২ বছর পলাতক থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার «» অপপ্রচার ঠেকাতে সত্য প্রচারে অনলাইন একটিভিস্ট গ্রুপ গড়ে তোলার আহ্বান-ওবায়দুল কাদেরের «» ত্রিশাল সরকারি নজরুল একাডেমিতে ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত «» সাঈদ খোকনের ‘মানহানিকর বক্তব্যে’ দুই মামলা «» ডিএনসিসির সাবেক মেয়র সাঈদ খোকনকে নিয়ে উচ্ছেদে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মানববন্ধন «» ঢাকা মেডিকেলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত, ৩১ জন মহৎ প্রাণ করোনা-যোদ্ধাকে সম্মাননা প্রদান

শরাফত আলী শান্ত:মঙ্গলবার ১৩ অক্টোবর ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। বিকাল ৩ টায় ময়মনসিংহ জেলা পরিষদের ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পৃথিবীব্যাপী চলমান মহাদুর্যোগ-করোকাল এর প্রভাব আমাদের দেশেও নানা সংকটের বিস্তার ঘটিয়েছে। করোনার এই অতি মহামারীকালে কিছু দুঃসাহসী মানুষ তারপরও ঘরে বসে থাকে নি। জীবনের ঝুঁকি নিয়ে মানবতার সেবায় সদা তৎপর থেকে লড়ে গেছেন তারা, দায়িত্ববোধ ও নিষ্ঠা নিয়ে এখনো সেবাব্রতে যুক্ত আছেন। তাদের মধ্য থেকে বেছে নেওয়া ৩১ জন মহৎ প্রাণ করোনা-যোদ্ধাকে এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে সশ্রদ্ধ ভালোবাসায় সম্মাননা প্রদান করা হয়।
ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর মুখ্য সমন্বয়ক স্বাধীন চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার এ.এইচ.এম লোকমান এবং অতিরক্তি ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দীন ভূঁঞা। অতিথিবৃন্দ বক্তৃতায় ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর এই আয়োজন খুবই সমৃদ্ধ এবং চমৎকার। আগামী দিনেও এমন উদ্যোগ অব্যাহত রাখতে হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সভাপতি দৈনিক মাটি ও মানুষ পত্রিকার সম্পাদক-প্রকাশক, গণমাধ্যম গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট-এর মহাপরিচালক একেএম ফখরুল আলম বাপ্পী চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সম্পাদক এইচএম ফারুক।
অনুষ্ঠানে সম্মানপ্রাপ্ত করোনাযোদ্ধা এবং অথিতিবৃন্দদের ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর শুভাকাঙ্খী সংস্কৃতিজনরা।
সময়ের উজ্জ্বল নক্ষত্র ও যোদ্ধারা হলেন- ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, সংস্কৃতি সংগঠক শাহাদাত হোসেন হীলু, মুক্তিযোদ্ধা বিমল পাল, দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের সম্পাদক-প্রকাশক ড. মোঃ ইদ্রিস খান, কবি ও সংগঠক আলী ইউসুফ, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ভাষাণী, গ্রামাউসের নির্বাহী পরিচালক মোঃ আব্দুল খালেক, যুবলীগ নেতা এইচ এম ফারুক, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ফারুক হাসান, নিরাপদ সড়ক চাই ময়মনসিংহ জেলার সভাপতি আব্দুল কাদের চৌধুরী মুন্না, প্রিন্সিপাল মনীরুজ্জামান (নালীতাবাড়ী-শেরপুর), ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনিসুর রহমান, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরীফুল ইসলাম, সেরা’র নির্বাহী পরিচালক এসএম মজিবুর রহমান, প্রান্ত স্পেশালাইজড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক মনসুর আলম চন্দন, খতীব হাঃ মাওঃ এমদাদুল হক, সংগঠক জাহাঙ্গীর সেলিম (জামালপুর), কবি সাংবাদিক ও সংগঠক স্বাধীন চৌধুরী, ব্যবসায়ী ও সমাজ সেবক আসাদুজ্জামান রুমেল, অ্যাডভোকেট মতিউর রহমান ফয়সাল, সাংবাদিক আলপনা বেগম (নেত্রকোনা), স্বেচ্ছাসেবক শেখ ইশান, স্বেচ্ছাসেবক সাফরান আহমেদ, ফেইম ব্যান্ড পরিচালক আলী আহসান ভূঁঞা সুমন, সাংবাদিক বাবলী আকন্দ, স্বেচ্ছাসেবক মমিনুর রহমান প্লাবন, স্বেচ্ছাসেবক জান্নাতুল নাঈম চঞ্চল, স্বেচ্ছাসেবক শাহাদাত হোসেন, স্বেচ্ছাসেবক তাসফিক হক নাফি, শাপলা’র প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক মোঃ আলমগীর হোসেন।
ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের র‌্যাব-১৪ ডিজি’র পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে বিভিন্ন জেলা ও উপজেলার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial