,
সংবাদ শিরোনাম :
«» চট্টগ্রামের ভোটের উত্তাপ সংসদে «» ৩ কোটির বেশি ভ্যাকসিন কেনার ব্যবস্থা সম্পন্ন: সংসদে প্রধানমন্ত্রী «» ‘সাধারণ মানুষ যেটা নেবে আমিও তাই নেবো’ বলেছিলেন প্রধানমন্ত্রী «» মাদক ও অস্ত্র মামলায় গোল্ডেন মনিরের বিরুদ্ধে পৃথক দুই চার্জশিট «» দুদিনের মধ্যে গেজেট, এরপর এইচএসসির ফল : শিক্ষামন্ত্রী «» কারাগারে বন্দির নারীসঙ্গ : সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহার «» ব্লগার দীপন হত্যা মামলার রায় ফেব্রুয়ারিতে «» লতিফ সিদ্দিকীর দখলে থাকা ৫০ কোটি টাকার সরকারি জমি উদ্ধার, স্থাপনা উচ্ছেদ «» বাংলাদেশে করোনার টিকাদান শুরু ২৭ জানুয়ারী থেকে «» একটা ঠিকানা আমি সব মানুষের জন্য করে দেব : প্রধানমন্ত্রী

নতুন প্রজন্মের কাছে কথা সাহিত্যিক রাবেয়া খাতুন অনুসরণীয় হয়ে থাকবেন- রওশন এরশাদ

মাটি ও মানুষ: প্রখ্যাত কথা সাহিত্যিক রাবেয়া খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি।

 

 

গতকাল ৩ জানুয়ারী’২১ বিকেলে রাবেয়া খাতুন (৮৬) বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

 

শোক বার্তায় বিরোধীদলীয় নেতা বলেন,দীর্ঘ কর্মময় জীবনে রাবেয়া খাতুন সাহিত্যের সকল শাখায় সফলভাবে বিচরণ করেছেন।উপন্যাস, ছোটগল্প, ভ্রমণকাহিনী,কিশোর উপন্যাস, স্মৃতিকথাসহ চলচ্চিত্র ও নাট্যজগতেও বিচরণ রাবেয়া খাতুনের। তিনি আরও বলেন,কথা সাহিত্যে অনবদ্য অবদানের জন্য দেশ বরেণ্য সাহিত্যিক রাবেয়া খাতুন স্বাধীনতা পুরুষ্কার,একুশে পদক ও বাংলা একাডেমিসহ অসংখ্য পুরুষ্কার ও সম্মাননায় ভূষিত হয়েছেন। তাঁর মৃত্যুতে সাহিত্য অঙ্গণে যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়। নতুন প্রজন্মের কাছে তাঁর অবদান অনুসরণীয় হয়ে থাকবে।

 

 

বিরোধীদলীয় নেতা মরহুমার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক – সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। বার্তা প্রেরক, মো: মামুন হাসান, মাননীয় বিরোধীদলীয় নেতার সহকারী একান্ত সচিব, বাংলাদেশ জাতীয় সংসদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial