,
সংবাদ শিরোনাম :
«» চট্টগ্রামের ভোটের উত্তাপ সংসদে «» ৩ কোটির বেশি ভ্যাকসিন কেনার ব্যবস্থা সম্পন্ন: সংসদে প্রধানমন্ত্রী «» ‘সাধারণ মানুষ যেটা নেবে আমিও তাই নেবো’ বলেছিলেন প্রধানমন্ত্রী «» মাদক ও অস্ত্র মামলায় গোল্ডেন মনিরের বিরুদ্ধে পৃথক দুই চার্জশিট «» দুদিনের মধ্যে গেজেট, এরপর এইচএসসির ফল : শিক্ষামন্ত্রী «» কারাগারে বন্দির নারীসঙ্গ : সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহার «» ব্লগার দীপন হত্যা মামলার রায় ফেব্রুয়ারিতে «» লতিফ সিদ্দিকীর দখলে থাকা ৫০ কোটি টাকার সরকারি জমি উদ্ধার, স্থাপনা উচ্ছেদ «» বাংলাদেশে করোনার টিকাদান শুরু ২৭ জানুয়ারী থেকে «» একটা ঠিকানা আমি সব মানুষের জন্য করে দেব : প্রধানমন্ত্রী

তারাকান্দায় ২২ বছর পলাতক থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

এম.এ.কাশেম সরকার, তারাকান্দা প্রতিনিধি : ময়মনসিংহের তারাকান্দা থানা পুুলিশের অভিযানে দীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর অবশেষে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করছে।

 

জানা গেছে, তারাকান্দা উপজেলার তিলাটিয়া গ্রামের আওয়ামী লীগ নেতা ইদ্রিস আলী হত্যা মামলার পলাতক আসামী একই গ্রামের আব্দুস সোবহানের পুত্র শহিদ মিয়া (৪৫), ঘটনার পরপরই এলাকা থেকে নিরুদ্দেশ হয়ে যায়। তারাকান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, ১৯৯৮ সনে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী শহিদ মিয়া পালিয়ে জীবন যাপন করতে থাকে।

 

গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবুল কালাম আজাদ ও এ.এস.আই রুবেল মিয়া সহ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ঢাকা জেলার দোহার থানার বানিঘাটা এলাকা থেকে গ্রেপ্তার করে। এস.আই আবুল কালাম জানান, পলাতক আসামি শহিদ মিয়া নিজের নাম পরিবর্তন করে আলী নাম ব্যবহার করে দোহার থানার বানিঘাটা গ্রামে বিয়ে করে জায়গা জমি কিনে বসবাস করে আসছিল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial