,
সংবাদ শিরোনাম :
«» রাজধানীতে পুলিশ-ছাত্রদল ব্যাপক সংঘর্ষ, টিয়ারশেল-গুলিতে আহত ৩৫ «» ইব্রাহিম খালেদের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক «» রাজধানীর নীলক্ষেত মোড় দ্বিতীয় দিনের মতো অবরোধ করে প্রতিবাদ শিক্ষার্থীরাদের «» আইপি টিভি ‘নক্ষত্র বাংলা’র লোগো উন্মোচন «» আইজিপির সঙ্গে বিএনপির বৈঠক বৃহস্পতিবার «» শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি’র বাণী «» রাজনৈতিক বেনিয়াদের বিরুদ্ধে ঐক্যের ডাক, উচ্ছ্বাসে উত্তাল বিদ্রোহী মৌজা আকুয়া «» দি সবুজ বাংলা কুরিয়ার সার্ভিস লিঃ ময়মনসিংহ শাখার শুভ উদ্ভোধন «» মার্চ-এপ্রিলে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত- প্রধানমন্ত্রী «» দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশের দুই ধাপ অবনতি

আইপি টিভি ‘নক্ষত্র বাংলা’র লোগো উন্মোচন

শরাফত আলী শান্ত: নক্ষত্র বাংলা মাল্টিমিডিয়া লিমিটেড পরিচালিত অদম্য আলোক যাত্রা স্লোগান নিয়ে  পূর্ণাঙ্গ ২৪ ঘন্টার আইপি টিভি  নক্ষত্র বাংলা লোগো উন্মোচন ও পরিচালকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

২১ ফেব্রুয়ারী রবিবার বিকেল ৪ ঘটিকায়  মগবাজার রাজ্জাক প্লাজা চ্যানেলের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

 

নক্ষত্র বাংলা  ব্যবস্থাপনা পরিচালক ও বঙ্গবন্ধু সাহিত্য-সাংস্কৃতিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জনাব আরশেদ আলী রাসুর সভাপতিত্বে এবং কানিজ ফাতেমার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন একুশে পদক প্রাপ্ত প্রখ্যাত সংস্কৃতিক ব্যাক্তি জনাব এস.এম মহসীন।

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, প্রখ্যাত নাট্যকার, নির্দেশক ও অভিনেতা জনাব অনন্ত হিরা, প্রক্ষ্যাত গীতিকবি ও বাংলাদেশ মানবাধিকার কল্যাণ সোসাইটির চেয়ারম্যান জনাব সেলিনা আক্তার।

 

 

সন্মানিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কর্মায়ন রিয়েল এস্টেট লিমিটেড এবং কর্মায়ন এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান জনাব মোছাম্মত রেহেনা আলী, নক্ষত্র বাংলার পরিচালক (অনুষ্ঠান) শাহাদৎ আলম ভুবন, এস.এম কামরুজ্জামান সাগর, নোমান আহমেদ, ফিরোজ আহমেদ দুলাল, জাহিদ আব্বাস, মিঠু, মুক্তি মাহমুদ, গাজী ফারুক, জুয়েল মাহমুদ, জাহিদুল করিম, রুবেল মাহমুদ, সাংবাদিক মুরাদ, রুমি, অভিনেতা এম এ জে দিগন্ত ।

 

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে নক্ষত্র বাংলার ব্যবস্থাপনা পরিচালক  জনাব আরশেদ আলী রাসু বলেন, দেশপ্রেম, চেতনা ও জনগনের কথা বলবে নক্ষত্র বাংলা। আমরা দেশীয় সংস্কৃতি, কৃষ্টি- কালচার, একুশে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে সকল অনুষ্ঠান প্রচার করব। এজন্য সকলের সহযোগীতা একান্ত কাম্য।

 

 

অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সামান্তা সিদ্দিকী, ফারহা রিচি ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial