,
সংবাদ শিরোনাম :
«» শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের শুভেচ্ছা বার্তা «» ময়মনসিংহে মাননীয় বিরোধীদলীয় নেতার পক্ষে শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করলেন- জাহাঙ্গীর আহমেদ «» কলমাকান্দায় আর্থিক সঙ্কটে প্রধানমন্ত্রীর সহায়তা চেয়ে ছাত্রলীগ কর্মীর ফেসবুকে পোস্ট, ঘরের আঁড়ায় ঝুলন্ত লাশ উদ্ধার «» ‘ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের জন্য আ. লীগের দরজা চিরতরে বন্ধ’- ওবায়দুল কাদের «» প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে বিরোধীদলীয় নেতার শোক «» শান্তর আগমনে নেতাকর্মীরদের জন স্রোত; বোররচরে উপ-নির্বাচনে নৌকার জনসভা «» ধর্ষণসহ সকল নারী নির্যাতন প্রতিরোধে দেশব্যাপী একযোগে বিট পুলিশিং সমাবেশ «» পর্দার অন্তরালে থেকে যাওয়া একজন প্রকৃত বীর মুক্তিযোদ্ধার স্বীকৃতির আবেদন পরিবারের «» আমির আহমেদ চৌধুরী রতনের মৃত্যুতে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপির শোক «» ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত, ৩১ জন মহৎ প্রাণ করোনা-যোদ্ধাকে সম্মাননা প্রদান

খালেদা জিয়ার প্রস্তাবের বিষয়ে প্রধানমন্ত্রী যা বললেন

নির্বাচন কমিশন নিয়ে খালেদা জিয়ার প্রস্তাবের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা  বলেছেন, তারা (বিএনপি-জামায়াত)রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করেছে।তারা যে ক্ষয়ক্ষতি করেছে আগে সে জবাব জাতির কাছে দিক।

প্রধানমন্ত্রী বলেন, তার (খালেদা জিয়া) নির্দেশে দেশব্যাপী মানুষকে পুড়িয়ে হত্যা, হামলা করা হয়েছে। এখন তিনি প্রস্তাব দিচ্ছেন। আগে মানুষ হত্যার জবাব দেন, পরে প্রস্তাব নিয়ে কথা হবে।

শনিবার বিকালে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে এক সংবাদ সম্মেলনে শেখ হাসিনা এসব কথা বলেন।

সম্প্রতি প্রধানমন্ত্রীর হাঙ্গেরি সফর নিয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী বলেন, পাঁচটি সিটি নির্বাচনে জিতেছিল বিএনপি,তখন নির্বাচন কমিশন নিয়ে কথা বলেনি কেন?

শেখ হাসিনা আরো বলেন, উনার (খালেদা জিয়া)প্রস্তাব উনি দিয়েছেন, রাষ্ট্রপতিকে বলুক, রাষ্ট্রপতি পদক্ষেপ নিবেন। আমাদের এ বিষয়ে কিছু করার নেই।

বিএনপির সমালোচনা করে শেখ হাসিনা বলেন, নির্বাচন কমিশন আছে, নির্বাচনও হচ্ছে। তারা (বিএনপি) আজ নির্বাচনে যাবে, কাল অংশ নেবে না। নির্বাচনে যখন জয়ী হয়েছে তখন ভালো, আর হারলেই ভালো না। নির্বাচনে অংশ নেবে না। বলবে ভালো না।

একটা দলের প্রধান হিসেবে ভুল সিদ্ধান্ত নিয়ে নির্বাচন থেকে দূরে ছিলেন তিনি
বিএনপি নির্বাচন নিয়ে কী খেলা খেলেছে তা স্মরণ করা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial